প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ নভেম্বর, ২০১৭

পাঁচ স্থানে মাদক উদ্ধার আটক ২২

মাদকবিরোধী অভিযান চালিয়ে দেশের পাঁচ স্থান থেকে ফেনসিডিল, মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধারের পাশাপাশি ২২ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী। গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার এসব অভিযান পরিচালনা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

নেত্রকোনা : নেত্রকোনা জেলা শহরের ইসলামপুর এলাকা থেকে ২৮ বোতল ফেনসিডিলসহ আসলাম নামে একজনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। আসলাম শহরের ইসলামপুর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। অপরদিকে, ৮৪পিস ইয়াবাসহ অঞ্জন সরকার নামে একজননকে কলমাকান্দার সিধলী বেলতলী গ্রাম থেকে আটক করা হয়েছে। সদর উপজেলার আদপুর গ্রাম থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আবদুর রাজ্জাক নামে অপর একজনকেও আটক করা হয়।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মদ, গাঁজা ও ফেনসিডিল সেবনের দায়ে আটককৃত আট জনকে ১৫ দিন ও দুইজনকে সাত দিনের বিনাশ্রম কারাদ- এবং অভিযোগ প্রমাণিত না হওয়ায় চারজনকে সতর্ক করে মুক্তি দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও ইউএনও অফিসার রফিকুল হাসান। চুয়াডাঙ্গা দর্শনা সড়কের দামুড়হুদা বাসষ্ট্যান্ডে সোমবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ী নাঙডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি সীমান্তে বিজিবি ৫০ বোতল মদ উদ্ধার করেছে। গতকাল মঙ্গলবার সকালে উদ্ধারকৃত এসব মদের আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এ সময় দুইজন চোরাকারবারি পালিয়ে যায়। আসামিরা হলেন-আমজাদ হোসেন ও বিষ্ণু চন্দ্র।

চারঘাট (রাজশাহী) : রাজশাহীর চারঘাটে ১৪০ বোতল ফেনসিডিলসহ জালাল উদ্দিন ও জিনারুল ইসলাম নামে দুই ফেরিওয়ালাকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে।

আদমদীঘি (বগুড়া) : সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ গতকাল মঙ্গলবার রাণীনগর রেলস্টেশন থেকে এক গ্রাম হেরোইনসহ শহিদুল আলম ও সালমান সাহা নামে দুই জনকে আটক করেছে। অপরদিকে, সোমবার সান্তাহার পৌর শহরের স্টেশন কলোনী থেকে ১০০ পিস ইয়াবাসহ মাসুদ রানা রিংকু নামে একজনকে আটক করেছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist