রাজবাড়ী প্রতিনিধি

  ২০ অক্টোবর, ২০১৭

মুঠোফোনে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে জিল্লুর রহমান (৩৮) নামের এক কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতের কোনো এক সময় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল সকালে বাড়ির পাশের একটি মরিচ ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র জানায়, রাত ৮টার দিকে কে বা কারা তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। তার ফোনটিও বন্ধ ছিল। সকালে তারা জানতে পারেন বাড়ির পাশের মরিচ ক্ষেতে জিল্লুর মৃতদেহ পড়ে আছে। তার সঙ্গে কারো শত্রুতা ছিল না। তবে বিভিন্নজনের কাছ থেকে সে সুদে টাকা নিয়ে ব্যবসা করতো। এ কারণে জিল্লু খুন হয়ে থাকতে পারে বলে ধারণা তাদের।

রাজবাড়ী সদর থানার ওসি তারিক কামাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্তের স্বার্থে বলা সম্ভব নয়। পুলিশ বিষয়টি উদ্ঘাটনের পাশাপাশি দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহতের লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist