প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ অক্টোবর, ২০১৭

বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৩২

দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোলাই মদ, ফেনসিডিল, ইয়াবা, অবৈধ অস্ত্র ও গুলি, ভারতীয় শাড়ি উদ্ধারের পাশাপাশি ৩২ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার এসব অভিযান চালানো হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

টঙ্গী (গাজীপুর) : গাজীপুরের টঙ্গী থেকে ১০ লিটার চোলাই মদসহ দুই কিশোরকে আটক করেছে পুলিশ। গতকাল তিস্তারগেট থেকে তাদের আটক করা হয়েছে। আটকরা হলো রুহুল আমিন ও মাসুদ মিয়া।

আমতলী (বরগুনা) : বরগুনার আমতলীতে গতকাল সকালে এমভি হাসান হোসেন লঞ্চে অভিযান চালিয়ে লঞ্চের সুপারভাইজার আল আমিনকে পাঁচ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। আমতলী থানার ওসি শহিদ উল্যাহ জানান, আল আমিন লঞ্চে চাকরির আড়ালে ইয়াবা বিক্রি করে আসছিল। তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বেনাপোল (যশোর) : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া থেকে একটি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ মামুন হোসেনকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ সদস্যরা তাকে আটক করে।

শার্শা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে বলে জানান বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের ওসি জিয়াউর রহমান জিয়া।

খুলনা : নগরীর একটি বাড়িতে অভিযান চালিয়ে মহানগর ছাত্রলীগের সহসভাপতি হিরক ও মো. কাজল নামের দু’জনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। এ সময় সেখান থেকে দুই রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

র‌্যাব-৬-এর স্পেশাল কোম্পানি কমান্ডার এনায়েত হোসেন মান্নান জানান, সানসেটের ওপরে রক্ষিত দুই রাউন্ড গুলি ও কিছু মাদক উদ্ধার করা হয়েছে। তাদের র‌্যাব হেফাজতে নিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে।

পাঁচবিবি (জয়পুরহাট) : জয়পুরহাটের পাঁচবিবিতে ফেনসিডিল ও শাড়ি উদ্ধার করেছে বিজিবি। বিজিবি জানায়, গতকাল বুধবার রাতে ১৭৬ পিস শাড়ি কাপড়, ১০৮ বোতল ফেনসিডিল, ১২টি থ্রিপিস, ২৫টি লেহেঙ্গা উদ্ধার করে।

ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলা থেকে ফেনসিডিলসহ রোকনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য অধিদফতর। গতকাল দুপুরে তাকে আটক করা হয়।

ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক রাসেল আলী জানান, শহরের পুরাতন হাটখোলা থেকে ছয় বোতল ফেনসিডিলসহ রোকনকে আটক করা হয়।

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানা থেকে ১৭১৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল ভোরে জেলার শায়েস্তাগঞ্জের পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- সজল দাস ও ফরিদ মিয়া।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ, পুলিশ ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে আটজনকে আটক করেছে।

ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, গত বুধবার রাতেই উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে চারটি মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

গাইবান্ধা : গাইবান্ধা শহর সংলগ্ন পুলবন্দি বাজার এলাকায় ৬২০ পিস ইয়াবাসহ বুধবার রাতে ডিবি পুলিশ লিতুন মিয়া ও পুলক মিয়া নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার

নড়াইল : নড়াইল এবং যশোর থেকে চুরি যাওয়া চারটি মোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার নড়াইল ও বাঘারপাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

রাজৈর (মাদারীপুর) : মাদারীপুরের রাজৈরে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৩টায় উপজেলার চৌয়ারীবাড়ী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়া থানা পুলিশ ৭৪ পিস ইয়াবাহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সাঁথিয়া থানার ওসি হাসান ইনাম জানান, মাদক আইনে তিনজনকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার পাবনা আদালতে পাঠানো হয়েছে ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist