ফেনী প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৭

ভাইস চেয়ারম্যানের বাড়িই মাদক ও অস্ত্রের আস্তানা

ফেনীর দাগনভূঞা উপজেলা ভাইস চেয়ারম্যানের আপন ভাই ছিলেন মাদকের বড় বিক্রেতা। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাজাপুর ইউনিয়নের কামারপুকুরিয়া গ্রামে ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুনের বাড়িতে অভিযান চালায় জেলার মাদকবিরোধী টাস্কফোর্স। অভিযানে ১৩ বোতল ফেনসিডিল, গাঁজা ও বিপুল পরিমাণ মাদক ব্যবহার সামগ্রীসহ দুটি দেশিঅস্ত্র উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

ভ্রাম্যমাণ অভিযান দল সূত্রে জানা যায়, দাগনভূঞা উপজেলা ভাইস চেয়ারম্যানের উপস্থিতিতে আপন ভাই সাইফুদ্দিন লিটুর ঘর ও বাড়ির পেছনের বাগান থেকে উদ্ধার করা হয় কয়েকশ বোতল খালি ফেনসিডিলের বোতল, ১৩ বোতল ফেনসিডিল ও দুটি দেশি অস্ত্র। তবে অভিযানের খবর পেয়ে মোবাইল ফোন রেখেই পালিয়ে যান লিটু। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এলাকাবাসী জানান, সাইফুদ্দিন লিটু দাগনভূঞা উপজেলার ‘মাদক ডন’ হিসেবে পরিচিত। ভাইস চেয়ারম্যানের শেল্টারে থেকে সে ত্রাসের রাজত্ব কায়েম করছে। লিটুর বিরুদ্ধে আলোচিত মা-মেয়ে ধর্ষণের মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। এ ছাড়া সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমিদস্যুতা, হত্যাসহ বিভিন্ন অপকর্মে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, দাগনভূঞা উপজেলার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে লিটু। তার বাড়িটি মাদকের আস্তানা উল্লেখ করে জেলা প্রশাসনের মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist