বিভিন্ন স্থানে মাদকদ্রব্য উদ্ধার ১৪ কারবারি আটক

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট, গাঁজা, ফেনসিডিল ও চোলাই মদ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার পর্যন্ত চলা অভিযানে আটক করা হয়েছে ১৪ জন মাদক কারবারিকে। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর-

ফেনী : জেলার ফতেহপুর এলাকা থেকে ৪৫ হাজার পিস ইয়াবার চালানসহ নুরুল আমিন (৩০) ও রাসেল (২৫) নামের দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সন্দেহভাজন মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে তেলের ট্যাংক থেকে ইয়াবা উদ্ধারের পাশাপাশি দুজনকে আটক করা হয়।

নারায়ণগঞ্জ : জেলার এপি রেল বাগানে সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ১৮০ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো বাদল (৩৬), ফরিদ (২৮), মোহাম্মদ হোসেন কাজল (২৯), মো. হায়াৎ (৪০) ও রঞ্জু বেগম (৩৫)।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামের কয়েনবাজার এলাকার গাঁজা ব্যবসায়ী লোকমান হোসেনকে (৩৫) গাঁজা বিক্রির দায়ে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বেগম ইশরাত ফারজানা এ কারাদন্ডাদেশ দেন। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে ১ হাজার ৫১০ বোতল ফেনসিডিলসহ আমান মিয়া (২৬) ও সেলিম উদ্দিন (২৫) নামে দুই যুবককে আটক করেছে চট্টগ্রাম র‌্যাব-৭। গত শুক্রবার রাতে পিকাপে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো: ওমর ফারুক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনা সত্যতা স্বীকার করেন।

রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড় উপজেলার রামগড় বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে গতকাল শনিবার দুপুরে স্যালাইনের ব্যাগভর্তি ৩৫ লিটার চোলাই মদসহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো-সাহাদাত হোসেন (২১), নুর নবী (৩০) ও আজগর হোসেন (২৮)। রামগড় থানার ওসি শরিফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয় উপজেলায় ২০০ পিস ইয়াবাসহ ইসলাম হোসেন (২৬) ও শাকিল হোসেন (২৫) নামের দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে কালামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। ধামরাই থানার এএসআই মফিজুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।

"