বিশেষ অভিযানে আটক ৬৬

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

জঙ্গি, চরমপন্থি, মাদক ব্যবসায়ী, তালিকাভুক্ত সন্ত্রাসীদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারের পাশাপাশি ৬৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট : গত শুক্রবার রাত থেকে শনিবার পর্যন্ত জেলার নয় উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে গাজা ও ইয়াবা উদ্ধার করা হয়। জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, গত ৬ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত নয় দিনের বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ। অভিযানের অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে নিয়মিত মামলার ৬২ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে বাগেরহাট মডেল থানা থেকে ৯ জন, মোরেলগঞ্জ থেকে ১৫ জন, মোংলা থেকে ১০ জন, ফকিরহাট থেকে ৫ জন, চিতলমারী থেকে ৩ জন, শরণখোলা থেকে ৫জন, রামপাল থেকে ৭জন, কচুয়া থেকে ৩জন, মোল্লাহাট থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়। গত ৬ দিনে বিভিন্ন মামলায় মোট ৩৩১ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ : জেলার মহেশপুর উপজেলার বজরাপুর জামতলা থেকে গতকাল শনিবার দেশে তৈরী শাটার গানসহ রমজান আলী রোজদার (৪০) নামের এক চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেন মহেশপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন।

রাজবাড়ী : জেলা গোয়েন্দা পুলিশ শুক্রবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে ২৮২ পিচ ইয়াবাসহ নায়েব আলী ওরফে গেদা ও ইমরুল হাসান মধু নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রাজবাড়ীর ডিবি ওসি ওবায়দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দয়ালনগর থেকে ২৩৫ পিচ ইয়াবাসহ গেদাকে এবং রাজবাড়ী সরকারি কলেজের সামনে থেকে ৩২ পিচ ইয়াবাসহ মধুকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে চালান করা হয়েছে।

উখিয়া (কক্সবাজার) : কক্সবাজার সদর থানা পুলিশ শহরের চিহ্নিত ছিনতাইকারী আবদুস শুক্কুরকে (২৬) আটক করেছে। সদর থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, গত শুক্রবার শহরের শৈবালের মোড়ে সহযোগীসহ ছিনতাই করার সময় শুক্কুরকে হাতেনাতে গ্রেফতার করে থানার মোবাইল অফিসার এসআই সামছুদ্দিন চৌধুরী। এ সময় তার তিন সহযোগী পালিয়ে যায়। ধৃত ছিনতাইকারী শুক্কুর ও পলাতকদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়েছে।

"