দুই জেলায় অগ্নিকান্ডে ১০ দোকান ছাই, অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেন্স খাসেরহাট বাজারে অগ্নিকান্ডে ৮টি দোকানঘর পুড়ে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে। অপর দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আলীপুর মৎস্যবন্দরে দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যাওয়ায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকা- ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর-

লক্ষ্মীপুর : জেলার কমলনগরের চর লরেন্স খাসেরহাট বাজারে অগ্নিকান্ড রামগতি ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাজার ব্যবসায়ীরা জানায়, অগ্নিকান্ডে মুদি দোকান, প্লাস্টিক ও ক্রোকারিজ, মোটরসাইকেল মোরামতের দোকান, ফার্মেসী দোকানসহ ৮টি দোকান মালামালসহ পুড়ে গেছে। পরে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/ তদন্ত) আলমগীর হোসেন, ইউএনও মোহাম্মদ মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পটুয়াখালী : জেলার কলাপাড়ায় উপজেলার আলীপুর মৎস্যবন্দরে গতকাল বৃহস্পতিবার ভোরে আলীপুর মৎস্যবন্দরের হেমায়েত ইলেক্ট্রনিক্স নামের একটি দোকানে আগুন লেগে পাশের একটি ফলের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। অগ্নিকান্ডের পর স্থানীয়রা তাৎক্ষণিক কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করলেও অন্তত: এক ঘন্টা পরে দুর্ঘটনা স্থলে ফায়ার সার্ভিসের গাড়ী পৌঁছায়।

"