ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০১৭

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের চার দিন পর নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে গাজীপুরের জয়দেবপুরের একটি বাসা থেকে পুলিশ কিশোরী মেয়েটিকে উদ্ধার করে। এ ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। গতকাল বুধবার তাদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ পৌর এলাকার বাসিন্দা স্থানীয় একটি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণি পড়–য়া স্কুলছাত্রী গত শনিবার নিখোঁজ হয়।

পরে ছাত্রীর বাবা থানায় একটি সাধারণ ডায়েরি ও মঙ্গলবার পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এতে আসামি করা হয় চরপুবাইল গ্রামের মানিক মিয়ার ছেলে ফজলে রাব্বী খান বাপ্পি, বন্ধু মেহেদী হাসান, ছাত্রীর বান্ধবী ইয়াসমীন, বাপ্পির বোন সীমা আক্তার ও বাবা মানিক মিয়াকে।

মামলা হওয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ মেহেদী হাসানকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে সে ছাত্রীটির সন্ধান দেয়।

পরে পুলিশ মঙ্গলবার রাতে গাজীপুরের জয়দেবপুর এলাকার একটি বাসা থেকে ছাত্রীটিকে উদ্ধার করা হয় এবং বাপ্পিকে গ্রেফতার করে। পরে গতকাল আসামিদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়। ঈশ্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ জানান, নবম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। অপহৃতাকের উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist