বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে কর্মসূচি

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল মঙ্গলবার দেশের বিভিন্ন স্থানে প্রস্তুতিমূলক আলোচনা সভা, শোক র‌্যালি ও চিত্রাঙ্গন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর-

রাঙামাটি : জেলার স্থানীয় সরকার প্রকৌশলী অধিদফতর (এলজিইডি)’র আয়োজনে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন এলজিইডি রাঙামাটি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আলাউদ্দিন হোসেন। এছাড়াও এলজিইডির কর্মকর্তা, কর্মচারীগণ এবং গণ্যমান্যব্যক্তিরা উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগিতায় এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীগণের সন্তানরা অংশ গ্রহণ করেন। প্রতিযোগীদের দুই গ্রুপে ভাগ করে দেওয়া হয়েছে, “ক” শ্রেণী (১ম থেকে ৮ম) বঙ্গবন্ধু ও বাংলাদেশ। “খ” শ্রেণী (৯ম থেকে তদুর্ধ) ১৫ আগস্ট ঃ বাংলাদেশের রক্তাক্ত বুক।

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। ইউএনও লীরা তরফদারের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় শোক র‌্যালী, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা ছাড়াও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: একে.এম সিদ্দিকুর রহমান, প্রকৌশলী আমজাদ হোসেন, সাব-রেজিস্ট্রার ইসমাইল হোসেন, কৃষি অফিসার ড. নাছরিন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

রায়পুরা (নরসিংদী) : নরসিংদীর রায়পুরা উপজেলায় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগ নেতা রিয়াজুল কবিরের সভাপতিতে গতকাল উপজেলার রাধাগঞ্জ বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন-আদিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, উপজেলা উন্নয়ন কমিটির আহবায়ক ও আওয়ামীলীগ নেতা সালাহউদ্দিন আহমেদ বাচ্চু, কেন্দ্রীয় কৃষক কমান্ডের সেক্রেটারী রেজাউল করিম সেলিম প্রমুখ।

"