বিভিন্ন স্থানে ১০ মাদক কারবারি আটক

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে গতকাল সোমবার ইয়াবা ও গাঁজা উদ্ধারের পাশাপাশি ১০ মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর-

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে মাদক বিরোধী অভিযানে শীর্ষ মাদক বিক্রেতাসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার রাতে ও গতকাল সোমবার পৌর সদরসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। জানা গেছে, সোমবার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী শাহাবুল আলম ভূষণকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে পুলিশ। অন্য আটককৃতরা হল-মো. মাজের, আনোয়ার হোসেন, রানা হোসেন, রিপন হোসেন, নাজমুল হোসেন ও মহিদুল ইসলাম। চাটমোহর থানার ওসি এসএম আহসান হাবীব জানান, আটকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং তাদের প্রত্যেককে জেল হাজতে পাঠানো হয়েছে।

গাইবান্ধা : গাঁজা সেবনের দায়ে গাইবান্ধা সদর উপজেলায় তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাঁজা প্রাপ্তরা হল মাসুদ (২৫), সবুজ মিয়া (২১) এবং মিনহাজ বিন ইমন (১৯)। রবিবার রাতে গাইবান্ধা সদর থানা পুলিশ তাদের গাঁজাসহ আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাসুদকে ৬ মাস, সবুজকে ৪ এবং ইমনকে ৩ মাসের দন্ড প্রদান করে।

আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২০ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার ( ঢাকা- মেট্রো গ ১৪- ১৫৮৩) জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। বিজিবি -১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাউফল (পটুয়াখালী) : পটুয়াখালীর বাউফলে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে । বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহামুদ জামানের সভাপতিত্বে মহান জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে মাদকবিরোধী র‌্যালীর উদ্বোধন করেন।

চাাপাইনবাবগঞ্জ : জেলায় মাদক মামলায় গেলেবানু ওরফে গেলে (৪২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের দন্ডাদেশ প্রদান করেছে আদালত। গতকাল সোমবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত দায়রা জজ মো. জিয়াউর রহমান এই আদেশ প্রদান করেন। ২০১৫ সালের ২৮ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি দল গেলেবানুর নিজ বাড়িতে অভিযান চালিয়ে তার শয়নকক্ষ থেকে ৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করে।

"