ঝিনাইদহে পাঁচ যুবক আড়াই মাস ধরে নিখোঁজ

প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ০০:০০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের বিভিন্ন গ্রাম থেকে এখনো ৫ যুবক নিখোঁজ রয়েছে। তাদেরকে কে বা কারা বাড়ি থেকে উঠিয়ে নিয়ে গেছে। গত মে মাস থেকে এই আড়াই মাসে জেলার বিভিন্ন স্থান থেকে ১০ জনকে একইভাবে তুলে নিয়ে যাওয়া হলেও ৫ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি ৫ জনের দায় কোন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিচ্ছে না।

ভুক্তভোগী পরিবারগুলো জানাচ্ছে, ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামের আতাউর রহমান ড্রাইভারের ছেলে টিটো মিয়া (৩০) ৪ মে থেকে, একই গ্রামের আমিরুল ইসলামের ছেলে লিমন ও তার ভাই রানা (২৪) গত ৬ মে থেকে, বারইখালী গ্রামের মজিবর রহমানের ছেলে মানোয়ার হোসেন (৩২) ৬ মে থেকে ও শৈলকুপা উপজেলার সাধুখালী গ্রামের লিয়াকত আলীর ছেলে রাসেল (৩০) ১০ মে থেকে নিখোঁজ রয়েছে। এ সব বিষয়ে থানায় জিডি করা হয়েছে বলে পরিবারগুলো জানায়।

এদিকে সন্তানদের দীর্ঘ আড়াই মাসেও খুঁজে না পেয়ে শোকে দিশেহারা ভুক্তভোগী পরিবারগুলো। বারইখালী গ্রামের মজিবর রহমান বলেন, কয়েকজন ব্যক্তি গত ৬ মে আমার ছেলেকে একজনের বাড়ি দেখানোর কথা বলে নিয়ে গেছে। আজও ছেলেকে ফেরৎ পায়নি। কারা নিয়ে গেছে তা বলতেও তারা শঙ্কাবোধ করেন। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষ হলেই বলা যাবে তারা জঙ্গীর সাথে জড়িত কিনা বা কি কারণে নিখোঁজ হলো।

"