গাজীপুর প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

গাজীপুরে পৃথক ঘটনায় দুই যুবক খুন

গাজীপুরে সিটি করপোরেশনের পৃথক দু’টি এলাকা থেকে দুই যুবক খুন হয়েছে। গতকাল শুক্রবার সকালে এবং বৃহস্পতিবার রাতে পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের সালনা এবং কুনিয়াপাছর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করেছে।

কুনিয়াপাছর এলাকা খুন হওয়া যুবকের নাম মো. আব্দুল কাদের কাকন (২২)। তিনি কুড়িগ্রাম সদরের খোনারপাড় গ্রামের খয়বর আলী। সালনায় খুন হওয়া যুবকের নাম জিয়াউর রহমান (৩৬)। তিনি শেরপুরের ঝিনাইগাতি এলাকার মৃত জাবেদ আলী ছেলে। নিহত কাকনের ভাই মো. কাইয়ুম জানান, তারা কুনিয়াপাছর এলাকার জনৈক জাহাঙ্গীরের বাড়িতে ভাড়া থাকেন। কাকন স্থানীয় মুনলাইট করাখানায় কাটিং হেলপার হিসেবে কাজ করত। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পান কাকন রাস্তার পাশে পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে তারা কাকনকে মৃত অবস্থায় পান। কাকনের বাম বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

জয়দেবপুর থানার এসআই নূরুল ইসলাম জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে জয়দেবপুর থানার এসআই আলা আমিন জানান, গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে সালনা এলাকার একটি ড্রেন থেকে জিয়াউর রহমান গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া তার পাঁজরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরে লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist