টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

চাঁদার জন্য ব্যবসায়ীর বাড়িতে হামলা আহত ২

গাজীপুরের টঙ্গী উপজেলার চেরাগ আলী মার্কেট মসজিদ রোড এলাকায় সন্ত্রাসী হামলায় সিরামিক ব্যবসায়ী স্বপন ও তার কর্মচারী আলমগীর গুরুতর আহত হয়েছেন। আহতেদের উদ্ধার প্রথমে টঙ্গী সরকারি হাসপাতাল পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। চাঁদা না পেয়ে গত বৃহস্পতিবার দুপুরে কালের কন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহাবুবুল আলমের বাড়ির ওই ভাড়াটিয়াদের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানোর অভিযোগ আহতদের।

সাংবাদিক মাহবুবুল আলম আহত স্বপনের বরাত দিয়ে জানান, অনেক দিন ধরে চেরাগ আলী মসজিদ রোডের স্থানীয় সন্ত্রাসী বিল্লাল হোসেন স্বপনের কাছে চাঁদা দাবি করে আসছিল। স্বপন চাঁদা দিতে অপরাগতা প্রাকাশ করায় কালের কন্ঠের টঙ্গী প্রতিনিধি মো. মাহাবুবুল আলমের বাড়ি বাড়াটিয়া স্বপনকে বিল্লাল হোসেন ও তার সহযোগীরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist