থানার পাশেই এক রাতে তিন বাড়িতে ডাকাতি!

প্রকাশ : ২০ জুন ২০১৭, ০০:০০

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়ন পরিষদের কাছে থানার ২০০ গজের মধ্যে এক রাতে তিন বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। থানার পাশে এমন ঘটনায় স্থানীয় জনমনে ব্যাপক ক্ষোভ ও ভয়ের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত ২টার দিকে সংঘবদ্ধ ১০/১২ জন ডাকাত স্পিডবোটযোগে পদ্মা নদীর তীরে বয়ড়া ইউনিয়ন পরিষদ মসজিদের পাশে মুন্নাফের বাড়ীতে হানা দেয়। মুন্নাফের স্ত্রীর চিৎকারে মসজিদের ইমাম এগিয়ে গেলে ডাকাতরা তাকে তাড়া করে। তিনি মসজিদের মাইকে ডাকাত আসার কথা ঘোষণা দিতে গিয়ে দেখেন ডাকাতরা আগে থেকেই মাইকের তার ছিড়ে রেখেছে। ইমামের ডাক-চিৎকারে আশপাশের লোক ঘুম থেকে উঠে আসার ফাঁকে ডাকাতরা মুন্নাফের বাড়ি থেকে নগদ ১৫০০ টাকা, পাশে শাহাদাতের বাড়ি থেকে সাড়ে তিন ভরি সোনা, ৯ ভরি রুপা ও নগদ ১১ হাজার টাকা ও আবু সাইদ সাকাতের বাড়ি থেকে দুটি মোবাইল ফোনসেট নিয়ে পালিয়ে যায়।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লুৎফর রহমান জানান, দেশীয় অস্ত্রে সজ্জিত তিন থেকে চারজন ডাকাত তিন বাড়িতে ডাকাতি করে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী আরেফিন রেজওয়ান বলেন, প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে এবং পুলিশি টহল বাড়ানো হয়েছে।

"