তিন জেলায় ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রকাশ : ১৯ মে ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

চট্টগ্রামের সীতাকুন্ড, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গতকাল বৃহস্পতিবার ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : সীতাকুন্ডে একটি যাত্রীবাহী বাস থেকে এক হাজার ইয়াবাসহ এক ফারুক নামে একজনকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারো আউলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ফারুক নোয়াখালীর বেগমগঞ্জ থানার কাদিরপুর গ্রামের মৃত নুর আলমের ছেলে। বারো আউলিয়া হাইওয়ে থানার ওসি ছালেহ আহাম্মদ পাঠান বলেন, এ ঘটনায় সীতাকুন্ড থানায় মামলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগরের সলিমগঞ্জ ফাঁড়ির এসআই গোলাম সারোয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গতকাল সকালে বাহেরচর গ্রামে ৬০ পিস ইয়াবাসহ মুকুল মিয়াকে গ্রেফতার করেছে।

সিরাজগঞ্জ : উল্লাপাড়ার শ্যামলীপাড়া এলাকা থেকে ৩৫ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-রাজশাহী জেলার মতিহার থানার পূর্বপাড়া গ্রামের জমশের আলীর স্ত্রী শাহিনূর বেগম ও একই গ্রামের মৃত শামসুল হকের স্ত্রী সাহিদা বেগম। এ তথ্য নিশ্চিত করেন উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন।

"