সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০১৭

মাদরাসা শিক্ষকের পিটুনিতে গুরুতর আহত শিশু ছাত্র

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায় ইমামের বেতের আঘাতে এক শিশু মারাত্মক ভাবে আহত হওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের মান্দারীটোলা গ্রামে অবস্থিত মাওলানা ওবায়দুল হক জামে মসজিদ ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক ইমাম হাফেজ মো. রকিব উদ্দিন এই বেত্রাঘাত করেন। বর্তমানে শিশুটিকে সীতাকুন্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত শিশু সময় ইভান ইফতেখারুল (৮) মান্দারীটোলা গ্রামের বাসিন্দা মোঃ ইলিয়াছের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার সময় ইভান ইফতেখারুল ক্লাসে দুষ্টমি ও গত দুই দিন মক্তবে পড়তে না আসার কারণে ইমাম হাফেজ মো. রকিব উদ্দিন তার ছাত্রকে বেত দিয়ে বেধরক পেটায়। এতে সারা শরীরে জমহ নিয়ে মারাত্মক ভাবে আহত ছাত্র ইভানে সীতাকুন্ড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

আহত ছাত্র ইফতেখারুল ইভান সাংবাদিকদের জানায়, গত দুইদিন মক্তবে পড়তে না যাওয়ার কারনে হুজুর তাকে বেত দিয়ে, হাতে, মাথায় ও পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায়ে হুজুরের বেতের আঘাত সহ্য করতে পারছে না বলেও হুজুরকে জানালেও কোন লাভ হয়নি। তিনি আরো জোরে বেত দিয়ে আঘাত করতে থাকেন।

এদিকে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আব্দুর সালাম জানিয়েছেন, হাসপাতালে আসা শিশুটির শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় আঘাত প্রাপ্ত হয়েছে। শিশুটির অবস্থা তেমন ভাল নয়। দুই বার বমিও করেছে সে। তাই তার পরিবারকে চমেকে নেয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে হাফেজ রকিব উদ্দিন বলেন, ঘটনার সময় তখন আমার মাথা ঠিক ছিল না। পারিবারিক টেনশনে পড়ে এমনটি হয়েছে। ১’শ ছাত্র-ছাত্রীকে সামাল দেয়া কঠিন ব্যাপার। তিনি আহত শিশু ছাত্রকে হাসপাতালে দেখতে যান বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist