বগুড়া প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৭

অপহরণের চার দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রফতার ১

কাহালুতে অপহরণের ৪ দিন পর ৫ম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মিজানুর রহমান (২১) নামক এক কলেজ ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, কাহালু উপজেলার দক্ষিণ জামগ্রামের মাছুম হোসেনের মেয়ে ৫ম শ্রেণির ছাত্রীকে (১৪) স্কুলে যাওয়া আসার পথে একই গ্রামের মকবুল হোসেনে পুত্র বগুড়া সরকারী আজিজুল হক কলেজের অর্নাস ৩য় বর্ষের ছাত্র মিজানুর রহমান প্রেমের প্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় গত ১৬ জানুয়ারি উক্ত ছাত্রী স্কুলে যাওয়ার পথে সু-কৌশলে মিজানুর রহমান তাকে অপহরণ করে। এ ঘটনায় ছাত্রীর পিতা মাছুম হোসেন বাদী হয়ে ১৯ জানুয়ারি কাহালু থানায় অপহরণ মামলা দায়ের করেন।

থানা পুলিশ গত বুধবার রাতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ জামগ্রাম থেকে উক্ত ছাত্রীকে উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত মিজানুর রহমানকে গ্রেফতার করে।

কাহালু থানার এস আই সঞ্জীব সমদ্দার জানান, গ্রেফতারকৃতকে জেলহাজতে পাঠানো হয়েছে এবং উদ্ধারকৃত ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হসপিটালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist