reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০১৭

সংক্ষিপ্ত কর্নার

আলোচনা সভা

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় কামারপাড়া ইউনিয়নে নারী ও শিশু নির্যাতন, যৌতুক, যৌন হয়রানী, বাল্য বিবাহ নিরোধ, জঙ্গিবাদ দমনসহ আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ইউনিয়নের কামারপাড়া পিএম বহুমুখী ইন্সটিটিশনে এ আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ।

কামারপাড়া ইউপি চেয়ারম্যান শামসুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউএনও আহসানুল হাবিব, এসপি (অবসরপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা শাহ মো. খোরশেদ আলম প্রমুখ।

জাল বিতরণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নবীনগর উপজেলা মহৎ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের ভবনের সামনে গতকাল বুধবার দুপুরে ৩০০ অবৈধ জাল পুড়ানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুল ইসলাম, আব্দুস সাত্তার, মো. আবু মাসুছ, কাইতলা উওর ইউপি চেয়ারম্যান আবু খায়ের।

এর আগে পরিবেশ বান্ধব ৪০ টি জাল ৪০০ জেলে মাঝে বিতরণ করা হয়।

৫০ বছর পূর্তি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি অনুষ্ঠিত হয়েচে। এ উপলক্ষে গতকাল বৃহস্প্রতিবার সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র এবিএম আনিছুজ্জামানের নেতৃত্বে একটি শোভাযাত্রা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক খালেদা আক্তার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ, প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবসহ শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ অংশ নেন।

নিষেধাজ্ঞা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইটভাটাগুলোয় পরিচালনায় স্থানীয় উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন নিষেধাজ্ঞা জারি করে প্রচারণা চালানো হচ্ছে। গতকাল বুধবার থেকে শুরু হওয়া প্রচারণা থেকে জানা যায়, উল্লাপাড়ার ইটভাটাগুলোয় কৃষি জমির মাটি ব্যবহার এবং বেকো মেশিনে কৃষি জমির মাটি কাটায় এবং ইট পোড়ানোয় কাঠ ব্যবহারে কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist