কক্সবাজার প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২০

গণপিটুনিতে যুবকের মৃত্যু, পুলিশের দাবি ‘ইয়াবা ব্যবসায়ী’

কক্সবাজার

কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া বাজার এলাকায় গণপিটুনির শিকার আহত নবী হোসেন (৩৮) নামে এক যুবক মারা গেছেন। পুলিশ ও স্থানীয়দের দাবি, নিহত নবী খুচরা ইয়াবা বিক্রিতে জড়িত ছিল। গতকাল মঙ্গলবার সকালে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নবী হোসেন বাংলাবাজার পশ্চিম মুক্তারকুল এলাকার মৃত আবদু শক্কুরের ছেলে।

এর আগে সোমবার দুপুরে খরুলিয়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ অবস্থায় খুচরা ইয়াবা বিক্রি করার সময় স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে তাকে আটক করার চেষ্টা করলে সে ধারালো ছুরি দিয়ে বেশ কয়েকজনকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তার ধারালো অস্ত্রের আঘাতে উপস্থিত টমটম চালক সাহাব উদ্দিনসহ কয়েকজন আহত হন। পরে তাকে ধাওয়া করে গণপিটুনি দেয় জনতা। এ সময় তার শরীরে তল্লাশি চালিয়ে ধারালো অস্ত্র, নগদ ১ লাখ ৪৩ হাজার টাকা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত ওই ইয়াবা ব্যবসায়ীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা শেষে তাকে থানা হাজতে রাখা হয়। রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবারও সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) সৈয়দ আবু মো. শাহাজান কবির বলেন, এক ইয়াবা ব্যবসায়ীকে গণপিটুনি দিয়ে আটক করে রাখার খবর পেয়ে পুলিশ ওই ইয়াবা ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে অসুস্থবোধ করলে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close