সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২০

সিরাজগঞ্জে শহীদ মুনসুর মেডিকেল কলেজের পরিচালকের নামে মামলা

সিরাজগঞ্জের শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যা হাসপাতালের প্রকল্প পরিচলক ডা. কৃষ্ণ কুমার পালসহ দুজনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ৯ আগস্ট দুদকের উপসহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান মিরাজ বাদী হয়ে পাবনায় মামলাটি করেন। গত সোমবার দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেন।

মামলার আসামি হলেন শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল এবং মেসার্স বেঙ্গল সায়েন্টিফিক অ্যান্ড সার্জিকেল কোংয়ের প্রোপ্রাইটার মো. জাহের উদ্দিন সরকার।

মামলার অভিযোগে বলা হয়, আসামি পরস্পর যোগসাজশে অসৎ উদ্দেশ্যে অপব্যবহার ও অপরাধজনক বিশ্বাস ভঙ্গ করে অর্থ স্থানান্তর, রূপান্তরের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাতের উদ্দেশ্যে মন্ত্রণালয়ের প্রশাসনিক অনুমোদন, পিপিএ ২০০৬ পিপিআর ২০০৮ লঙ্ঘন করে উন্মুক্ত দরপত্র পদ্ধতির পরিবর্তে সরাসরি ক্রয় পদ্ধতিতে বাংলাদেশ বিমান বাহিনী কল্যাণ ট্রাস্টের আড়ালে মেসার্স বেঙ্গল সায়েন্টিফিক অ্যান্ড সার্জিকেল কোম্পানির প্রোপ্রাইটার মো. জাহের উদ্দিন সরকারের মালিকানাধীন ফারভেন্ট কোম্পানি লিমিটেড হংকং থেকে মেডিকেল যন্ত্রপাতি ক্রয়/সরবারাহের নাম ১৩২ কোটি ৫০ লাখ ৪ হাজার ১৪৭ টাকার ফান্ড ট্রান্সফারসহ নানা অনিয়মের অভিযোগে মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close