সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০২০

যুবককে হত্যা করে অটো ছিনতাই

আড়াইহাজার থেকে চালকের লাশ উদ্ধার

চালককে হত্যা করে চালিত অটোরিকশা ছিনতাইয়ের তিন পর নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বইলারকান্দি এলাকা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সকালে আশু মোল্লা নামে ওই অটো চালকের লাশ উদ্ধার করা হয়। নিহত অটো চালক আশু মোল্লা সোনারগাঁ উপজেলার মীরেরবাগ এলাকার বাসিন্দা। গত বৃহস্পতিবার বিকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিহত অটোচালকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এর আগে গত বৃহস্পতিবার রাতে নিহত অটো চালকের বড় ভাই বেনু মোল্লা নিখোঁজের ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, গত বৃহ¯পতিবার বিকেলে ৪টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয় আশু মোল্লা। কিন্তু রাতেও তিনি বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

তিন দিন ধরে নিহত অটোচালককে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার স্বজনরা। পরে গতকাল সকালে আড়াইহাজার উপজেলার বইলারকান্দি সুইচগেট বালুরঘাট এলাকাবাসী একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পুলিশ জানায়, নিহত আশু মোল্লার গলায় ছুরিকাঘাত রয়েছে। তাকে হাত-পা ও মুখ বেঁধে ছুরিকাঘাতে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close