হবিগঞ্জ প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০২০

বানিয়াচংয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ধুলিয়াঘাটুয়া গ্রামে ডলি আক্তার (২৫) নামে এক গৃহবধূকে লাথি মেরে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্বামী জহির মিয়াকে আটক করেছে পুলিশ। এদিকে নিহত ডলি আক্তারের মরদেহ উদ্ধার করে গতকাল শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ডলি ধুলিয়াঘাটুয়া গ্রামের ছবিল মিয়ার মেয়ে।

বানিয়াচং থানার (ওসি) এমরান হোসেন জানান, কয়েক বছর পূর্বে ছবিল মিয়ার কন্যা ডলি আক্তারকে পারিবারিক ভাবে বিয়ে দেয়া হয় পার্শ্ববর্তী মথুরাপুর গ্রামের কনুই মিয়ার পুত্র জহির মিয়ার সঙ্গে। পরে এ দম্পতির এক ছেলে সন্তান জন্ম গ্রহন করে। সম্প্রতি পারিবারিক বিভিন্ন বিষয়াধি নিয়ে তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জের ধরে জহির মিয়া তার স্ত্রীকে লাথিসহ মারপিট করে। শুক্রবার দুপুরে ডলির মরদেহ ঘরে পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

ওসি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে তাকে হত্যা করা হয়েছে কি না। এছাড়াও দূর্ঘটনার কারণ সম্পর্কে জানতে পুলিশ ইতিমধ্যে স্বামী জহির মিয়াকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close