ঝিনাইদহ প্রতিনিধি

  ০৭ আগস্ট, ২০২০

মহেশপুরে রাস্তা দখল করে ঘরবাড়ি নির্মাণের অভিযোগ

ঝিনাইদহের মহেশপুরে সরকারি রেকর্ডভুক্ত রাস্তা দখল করে পাকা ঘরবাড়ি নির্মাণের অভিযোগ উঠেছে। এদিকে যাতায়াতের একমাত্র রাস্তাটি বন্ধ হয়ে যাওয়ায় প্রায় এক শ পরিবার বিপাকে পড়েছে। এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) বরাবর অভিযোগ দিলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করে অবৈধ নির্মাণকাজ বন্ধ করে দেয়। বর্তমানে অভিযুক্তরা আবার বে-আইনিভাবে নির্মাণ কার্যক্রম শুরু করেছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার সামন্তা গ্রামের হাশেম স্বর্ণকারের ছেলে সানোয়ার হোসেন ও একই গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে কালাম ও আবুল বে-আইনিভাবে ৪৫ নম্বর সামন্তা গোপালপুর মৌজার সরকারি রেকর্ডভুক্ত একটি রাস্তা দখল করে পাকা ঘরবাড়ি নির্মাণ করছেন। সরকারি রাস্তায় পাকা ঘরবাড়ি নির্মাণ করায় ওই এলাকার লোকজনের চলাচলে দারুণভাবে বিঘœ সৃষ্টি হচ্ছে।

এ ব্যাপারে ভুক্তভোগী আলী হোসেন, বাবলুর রহমান ও নুরুজ্জামান জানায়, রাস্তার ওপরে পাকা ঘরবাড়ি ও ল্যাট্রিন নির্মাণ করায় বর্তমানে তারা বন্দিদশা জীবনযাপন করছেন। তারা আরো জানান, ইতোমধ্যে মহেশপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজ আল আসাদ ঘরবাড়ি নির্মাণকাজ বন্ধ করে দিয়েছিল কিন্তু অভিযুক্তরা গত বুধবার থেকে আবার ওই স্থানে ঘরবাড়ি নির্মাণ শুরু করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close