পাবনা প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২০

সাঁথিয়ায় নিখোঁজ ব্যক্তির ঘর থেকে রক্তাক্ত চাকু ও পোশাক উদ্ধার

পাবনার সাঁথিয়া উপজেলাধীন কাশীনাথপুরে শহিদুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তিনি কাশীনাথপুর ইউনিয়নের কাবারীকোলা গ্রামের মৃত শওকত আলীর ছেলে। তবে তার নিজ ঘর থেকে রক্তাক্ত চাকু ও পোশাক উদ্ধার করা হয়েছে। তিনি হত্যাকা-ের শিকার বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, কাবারীকোলা গ্রামের শহিদুল ইসলাম গত সোমবার রাত ১০টার দিকে নিজ ঘরে ফেরেন। স্ত্রী-সন্তান ঢাকা থাকাতে তিনি ঘরে একা ছিলেন। গতকাল মঙ্গলবার সকালবেলা শহিদুলের চাচি বাড়ির গেট খোলা পেয়ে ভিতরে ঢুকে ঘরে রক্তের দাগ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে রক্তাক্ত কিছু কাপড় চোপড় ও একটি চাকু উদ্ধার করেন। এর মধ্যে শহীদুলের ব্যবহৃত একটি শার্ট রয়েছে। স্থানীয়দের ধারণা রাতে শহিদুলকে হত্যা করে লাশ গুম করা হয়েছে। সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, শহিদুল দীর্ঘদিন যাবৎ এলাকার বাইরে অবস্থান করছিলেন। স্থানীয় পর্যায়ে সুদব্যবসার কারণে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে তিনি গ্রাম ছাড়েন। ঈদ উপলক্ষে স্ত্রী সন্তান ঢাকায় রেখে তিনি গ্রামের বাড়িতে আসেন।

তিনি আরও বলেন, নিখোঁজ শহিদুলের ঘরের মধ্যে থাকা রক্তাক্ত শার্ট ও চাকু উদ্ধার করা হয়েছে। তবে এ রক্ত মানুষের নাকি পশুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close