ঝিনাইদহ ও ফরিদপুর প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

ঝিনাইদহ ও ফরিদপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

ঝিনাইদহ সদর উপজেলায় নিখোঁজের ৮ দিন পর মৌসুমি খাতুন (২৪) এক গৃহবধুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকালে উপজেলার দক্ষিণ রামনগরের পাশে তেঁতুল বিলে তার লাশ পাওয়া যায়। এর আগে গত ২ জুলাই রাতে তিনি বাবার বাড়ি থেকে নিখোঁজ হন।

নিহত মৌসুমি উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামনগর গ্রামের সমশের উদ্দীনের মেয়ে। পাঁচ বছর আগে কালীগঞ্জ পৌরসভার খয়েরতলা গ্রামে রোকন উদ্দীনের সঙ্গে বিয়ে হয়েছিল তার। তাদের সংসারে ৪ বছরের ছেলে রয়েছে। জানা যায়, তবে স্বামীর সংসারে বনিবনা না হওয়া দীর্ঘদিন ধরে বাবার বাড়িতেই বসবাস করছিল মৌসুমি। মাঝে মাঝে তার স্বামী সেখানে এসে থাকতো।

সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ফরিদপুর প্রতিনিধি জানান,

জেলার সদর উপজেলার কৃঞ্চনগর ইউনিয়নের মল্লিকপুর রাস্তার পাশে থেকে গতকাল শনিবার সকালে জিয়াসমিন (৩২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানার পুলিশ। নিহত জিয়াসমিন মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের কারান্যপুর গ্রামের মো. রফিক ইসলামের মেয়ে এবং সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের তাম্বুলখানা গ্রামের আনোয়ার হোসেনের দ্বিতীয় স্ত্রী।

নিহতের বাবা জানান, গত শুক্রবার বিকাল ৩টার দিকে জিয়াসমিন আমার বাড়ী থেকে আলিপুর তাদের ভাড়ার বাসায় যায়। সেখানে বাড়ীর মালিককে বাসা ভাড়া দিয়ে তার স্বামি আনোয়ার হোসেনের পাঠানো সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে আম নিয়ে আমার বাড়িতে আসার পথে কেউ তাকে হত্যা করে পালিয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার পমা. আলিমুজ্জামান জানান, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে তাদের প্রসেস শেষ করেছে। এখন আমাদের আইনগত ব্যবস্থা শুরু হবে, আমরা খুব শিগ্রই এই হত্যাকান্ডের রহস্য ও হত্যাকারীদের আটক করতে পারবো বলে আশা করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close