ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

ধুনটে সাবেক ইউপি সদস্যকে হত্যা

বগুড়ার ধুনট উপজেলায় পরোকিয়ার জেরে আব্দুল খালেক (৫৫) নামে এক ইউপি সদস্যকে সাবল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। নিহত আব্দুল খালেক উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। তিনি চকমেহেদী গ্রামের কিসমত আলীর ছেলে।

গতকাল শনিবার বিকেল ৪টায় ইউপি সদস্যের নিজ বাড়িতে ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৪২) নামে এক রং মিস্ত্রিকে নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। আটক রফিকুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

জানা গেছে, আব্দুল খালেক দুপুরের খাবার খেয়ে নিজের ঘরে বিছানায় ঘুমিয়ে পড়েন। এসময় ঘরের জানালা খোলা ছিল। এ সুযোগে প্রতিবেশী রফিকুল ইসলাম জানালা দিয়ে বিছানায় ঘুমানো আব্দুল খালেকের মাথায় সাবল দিয়ে কয়েকটি আঘাত করে। পরে তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবণতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল ৫টার দিকে আব্দুল খালেক মারা যান।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলামের স্ত্রীর সঙ্গে আব্দুল খালেকের দীর্ঘদিন ধরে পরকীয়া ছিল। এ বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েক দফা বৈঠক করে উভয় পক্ষের মধ্যে সমঝোতা করা হয়েছে। কিন্তু তারপরও রফিকুলের মনের ক্ষোভ শেষ হয়নি। এ ঘটনার জের ধরে রফিকুল ইসলাম ক্ষব্ধু হয়ে আব্দুল খালেককে খুন করেছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এই খুনের নেপথ্যে নারী ঘটিত কোন বিষয় থাকতে পারে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রফিকুল ইসলাম নামে এক রং মিস্ত্রিকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close