দুই স্থানে গোসল করতে দিয়ে ২ শিশুর মৃত্যু

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ০০:০০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) ও

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ইতি খাতুন (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ইতি খাতুন পৌর এলাকার ববনপুর গ্রামের আবু বক্করের কন্যা।

জানা গেছে, গতকাল শনিবার দুপুরের দিকে ইতি বাড়ির পার্শ্বে ববনপুন নামক স্থানে করতোয়া নদীতে গোসল করতে যায়। কিছুক্ষণ পর সে পানিতে ডুবে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মতিয়ার রহমানের নেতৃত্বে একটি দল নদী থেকে ইতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি জানান, নরসিংদীর রায়পুরায় জিদান মিয়া (৭) নামে এক শিশুর পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার খাদ্য গুদাম সংলগ্ন পান্থশালা ব্রিজের নিচে গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে জানান স্বজনরা। মৃত জিদান পৌরসভার ২নং ওয়ার্ড থানাহাটি গ্রামের চাউল ব্যবসায়ী জিয়াউর রহমানের ছেলে।

মৃতের স্বজনেরা জানায়, গতকাল সকাল ১১টায় বাড়ির পার্শবর্তী পান্থশালা ব্রিজের নিচে গোসল করতে যায় জিদান। পরে তার বাড়িতে ফিরতে দেরি হওয়ায় খোঁজাখুঁজি শুরু হয়। পরে দুপুর ১টার দিকে মৃত অবস্থায় জিয়াদকে পানি থেকে উদ্ধার করা হয়।

 

"