পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ০৮ জুলাই, ২০২০

পাংশায় তুচ্ছ ঘটনায় কৃষককে পিটিয়ে হত্যা

রাজবাড়ীর পাংশা পৌর এলাকার বিষন্নপুর গ্রামে পাট খেতের ভিতর দিয়ে পাওয়ার টিলার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর বিরুদ্ধে কৃষক শাহ আলম (৪২) মন্ডলকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ৮ টার দিকে ঢাকার এক প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। সে পাংশা পৌরসভাধীন বিষন্নপুর গ্রামের মৃত জহর আলী মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৃষক শাহা আলমের স্ত্রী যমুনা খাতুনসহ এলাকাবাসী সোমবার বিকালে শাহ আলম প্রতিবেশী অলিমুদ্দিনের পাট খেতের মধ্যদিয়ে পাওয়ার টিলার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ ঘটনায় শাহ আলম অলিমুদ্দিনের কাছে ক্ষমা চাওয়ার পরও আলিমুদ্দিন বিশ্বাস গংয়ের লোকজন তাকে মারপিট করে গুরুতর জখম করে। পরে তাকে মাঠ থেকে উদ্ধার করে প্রথমে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারিরীক অবস্থা অবনতি দেখা দিলে রাতেই তাকে জরুরি ভাবে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়, কিন্তু সেখানেও অবনতি হলে ঢাকার এক প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তবে পাট খেতের মালিক অলিমুদ্দিন বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে পাংশা থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহর সঙ্গে কথা হলে তিনি জানান, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close