প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৮ জুলাই, ২০২০

রামু ও গোবিন্দগঞ্জে অজ্ঞাত যুবক ভালুকায় শ্রমিকের লাশ উদ্ধার

কক্সবাজারের রামু উপজেলায় অজ্ঞাতনামা এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই ভাবে গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের ভাসমান লাশ পাওয়া গেছে। অপরদিকে ময়মনসিংহের ভালুকায় কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার : কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের রামু সরকারি কলেজের পশ্চিম পাশে মজাহারুল উলুম মাদরাসা সংলগ্ন মাঠ থেকে অজ্ঞাতনামা এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃতদেহের পাশে পড়ে থাকা একটি মোবাইল পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে থানার এসআই গনেশ চন্দ্র মরদেহটি উদ্ধার করেন। তবে লাশটি শনাক্ত করতে পারলে থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রামু থানার ওসি মো. আবুল খায়ের।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের পারসুন্দইল গ্রামের পাশের করতোয়া নদী থেকে মঙ্গলবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, পারসুন্দইল গ্রামের লোকজন ভোরে নদীর পানিতে লাশটি ভাসতে দেখে থানায় খবর দেয়। ২-৩দিন আগে ওই যুবককে হত্যা করে দূবৃর্ত্তরা লাশ নদীতে ভাসিয়ে দেয়া হতে পারে বলে পুলিশ ধারনা করছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় ফ্যাক্টরির ৫ তলার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলে থাকা কামরুল ইসলাম (২১) নামে এক মিল শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার রাতে উপজেলার ভরাডোবা গ্রামের বাকসাতরা এলাকায় অবস্থিত তাফরিদ কটন ফ্যাক্টরি থেকে এ মরদেহ পাওয়া যায়। নিহত কামরুল পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রাঁধাকানাই গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাফরিদ কটন ফ্যাক্টরির পাঁচতলার একটি রুমে নিহত কামরুল ইসলামসহ ৬ বন্ধু হৃদয়, রিয়াদ, রেজাউল, রিমন ও আজিজুল অবস্থান করে ওই ফ্যাক্টরির রিং সেকশনে চাকরি করছিলেন। সোমবার রাত ৯টার ডিউটিতে ৫ জনডিউটিতে গেলেও কামরুল শরীর খারাপ বলে ডিউটিতে যাননি। গতকাল মঙ্গলবার সকালে রুমে ফিরে ভেতরে সিটকিনি লাগান দেখেন। পরে ডাকাডাকি করে সাড়া না পেলে থানায় খবর দেন।

মিলের জেনারেল ম্যানেজার (জিএম) রাশেদুর রহমান তুষার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারণে সে আত্মহত্যা করেছে, তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, মিল শ্রমিকের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close