পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০২০

পাংশায় ইউপি সদস্যকে টাকা দিয়েও ঘর পেল না দরিদ্ররা

রাজবাড়ীর পাংশায় টাকা দিয়েও সরকারি বরাদ্দের ঘর পেলো না নাজমা খাতুন ও করিম শেখ নামে ২ হতদরিদ্র। তাদের অভিযোগ যশাই ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বর ফরিদ খাঁ টাকা নিয়েও আমাদের ঘর দেন নাই। বর্তমান সরকারের ঘোষণা অনুয়ায়ী জমি আছে ঘর নাই শুধু তাদেরকেই সরকারের পক্ষ থেতে বিনামূল্যে একটি করে ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।

গতকাল সরোজমিনে ওই ওয়ার্ডের সমেষপুর গ্রামের নাজমা খাতুন স্বামী জমির শেখ এবং একই গ্রামের করিম শেখ পিতা ইসলাম শেখের সঙ্গে কথা হলে তারা জানান, মেম্বর আমাদেরকে ঘর দেওয়ার কথা বলে ১০ হাজার করে টাকা নিয়েছে কিন্তু আজ পর্যন্ত আমরা ঘর পেলাম না এবং টাকাও ফেরত পেলাম না। তবে এ ব্যপারে যশাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বর ফরিদ খাঁর সঙ্গে টাকা নিয়ে ঘর দেওয়ার ব্যপারে কথা হলে তিনি নাজমা খাতুন এবং করিমের নিকট হতে ঘর দেওয়ার কথা বলে ১০ হাজার করে টাকা নেওয়ার কথা শিকার করেন। টাকা দিয়েও ঘর পেল না কেন এমন প্রশ্ন করলে তিনি এর কোন সঠিক জবাব দিতে পারেন নাই।

যশাই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক সরদার বলেন, ঘর দেওয়ার কথা বলে নাজমা খাতুন এবং করিম শেখের সঙ্গে মেম্বর ফরিদ খাঁর মধ্যে টাকা লেনদেন হয়েছিলো। ওই সময় চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক মন্ডল দায়ীত্বে ছিলেন তাই আমি এ বিষয় কিছুই জানি না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close