নীলফামারী প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০২০

নীলফামারীতে ছুরিকাঘাতে কিশোর খুন

নীলফামারীতে প্রেমিকা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছে অপর বন্ধু শামীম ইসলাম (১৮)। গত শুক্রবার রাত ১০টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নে তরণীবাড়ি রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এই হত্যার ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্ত শেষে গতকাল শনিবার বিকাল চারটার দিকে পরিবারের কাছে হস্তান্তর করে সৈয়দপুর জিআরপি পুলিশ। এক প্রেমিকাকে নিয়ে দুই বন্ধুর মধ্যে দ্বন্দ্বের জেরে হত্যার ঘটনাটি ঘটেছে বলে দাবি স্থানীয় এবং নিহতের পরিবারের। নিহত শামীম ইসলাম পলাশবাড়ি ইউনিয়নের তরণীবাড়ি মাদ্রাসা পাড়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। অভিযুক্ত রবিউল ইসলাম বাবু (১৮) একই গ্রামের শুকুর আলী ওরফে গেদা মিয়ার ছেলে।

শামীমের অপর বন্ধু একই ইউনিয়নের তরণীবাড়ি বাবুপাড়া গ্রামের সানাউল হোসাইন বলেন, ‘শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তরণীবাড়ি বাজারে বসে শামীমসহ কথা বলছিলাম। এ সময় রবিউল ইসলাম বাবু সেখানে এসে শামীমকে রেল স্টেশনের দিকে ডেকে নেয়। আমি তাদের পিছু নিয়ে সেখানে পৌঁছতেই বাবু চলে যায়। এরপর কিছু বুঝে উঠার আগেই ‘বাবু আমাকে মেরে দিলো’ বলেই শামীম স্টেশনের প্লাটফরমে পড়ে যায়। তার বুকের নীচ থেকে রক্ত ঝড়তে দেখে চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসেন।

সানাউল আরো জানায়, শামীমের প্রেমিকাকে নিয়ে বাবুর সঙ্গে বেশকিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিলো। তার (শামীমের) প্রেমিকার সঙ্গে দুই বছর আগে প্রেম থাকার দাবি করে আসছিল বাবু। ওই দ্বন্দ্বের জেরে হত্যার ঘটনাটি ঘটেছে।

সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, ‘রেল স্টেশন এলাকায় ঘটনাটি ঘটায় আমরা সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশকে খবর দিয়েছি। সেখানে মামলা হবে। জিজ্ঞাসাবাদের জন্য রাতেই শামীমের বন্ধু সানাউল হোসাইনকে থানায় আনা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close