প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ জুলাই, ২০২০

দুই জেলায় পানিতে ডুবে শিশুসহ ৪ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদীতে গোসল করতে গিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। অন্যদিকে জয়পুরহাটে পৃথক স্থানে পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পাগলা নদীতে ডুবে দুই কিশোর মারা গেছে। স্থানীয় ফায়ার সার্ভিসের সহায়তায় নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো- সেলিমাবাদ এলাকার ইসান খান (১৩) এবং একই এলাকার মো. শহিদুলের ছেলে সামিউল (১৩)।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, গতকাল বেলা দেড়টার দিকে ইসান ও তার ৩-৪ জন বন্ধু কালুপুরে পাগলা নদীতে গোসল করতে নেমে ইসান পানিতে ডুবে মারা যায়। এ সময় তাদের অপর বন্ধুকেও তারা দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর ইসান ও সামিউলের মরদেহ উদ্ধার করা হয়।

জয়পুরহাট : জয়পুরহাটে পৃথক স্থানে পানিতে ডুবে ইমরান হোসেন রাফি নামে দেড় বছরের এক শিশু ও বিমল চন্দ্র (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের চুকাইবাড়ি গ্রামের গোলাম রসুলের ছেলে রাফি বাড়ির উঠানে খেলা করার সময় সবার অগোচরে বাড়ির সামনে পুকুরে পড়ে যায়। পরে স্থানীয়রা পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে সকাল ১১টার দিকে পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত গুপি কৃষ্ণর ছেলে বিমল চন্দ্র পুকুরে পানিতে মাছ ধরতে নেমে তলিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close