রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ৩১ মে, ২০২০

রূপগঞ্জে গলাকাটা যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের সঙ্গে দ্বন্দ্বের জেরে রাজন নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে দাবি করছে নিহতের পরিবার। গলাকাটার ১৬ দিন পর গত শুক্রবার রাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

এর আগে ১৩ মে উপজেলার তারাব পৌরসভার রূপসী কলাবাগান এলাকায় মোবাইল ফোনে ডেকে নিয়ে গলা কেটে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। নিহত রাজন সোনারগাঁও উপজেলার আমগাঁও এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে।

নিহতের মামা আলতাফ কাজী জানান, উপজেলার কাজীপাড়া এলাকায় মামার বাড়ি থাকতেন রাজন। রূপসী এলাকায় জনকল্যাণ নামে একটি সমবায় সমিতি পরিচালনা করতেন তিনি। কলাবাগান এলাকার একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র পেশা গোপন করে তার কাছ ঋণ নেয় বলে জানা যায়। এ ঋণের টাকা পরিশোধ করা নিয়ে মাদক ব্যবসায়ী চক্রটির সঙ্গে বিরোধের সৃষ্টি হয়।

স্থানীয়রা জানান, রূপসী কলাবাগান এলাকাটি নির্জন ও সুনশান হওয়া মাদকসেবী-ব্যবসায়ীদের আখড়ায় পরিণত হয়েছে। রাতের বেলা কলাবাগানের রাস্তায় দিয়ে সাধারণ মানুষ আসা যাওয়ার সময় এছাড়া এখানে প্রায় সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close