সিরাজগঞ্জে ২২ দিনে ১০৫৮ জনের জরিমানা

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

করোনা সংক্রমণ এড়াতে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সিরাজগঞ্জে নানামুখী কার্যক্রম চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আইন অমান্য করে অপ্রয়োজনে ঘোরাঘুরি, সামাজিক দূরত্ব নিশ্চিত না করা, জনসমাগম ঘটানো ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় সিরাজগঞ্জ সদরসহ জেলার ৯টি উপজেলায় অভিযান চালিয়ে গত ২২ দিনে ১ হাজার ৫৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

২৩ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ১৬৫টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৯৪১টি মামলা ও ১ হাজার ৫৮ ব্যক্তিকে ১৯ লাখ ৯৩ হাজার ৬০ টাকা জরিমানা করা হয়েছে। সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় জেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এসব অভিযান পরিচালনা করেন।

গত বৃহস্পতিবার বিকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে এ পর্যন্ত জেলার সদর কামারখন্দ, শাহজাদপুর, রায়গঞ্জ, বেলকুচি, উল্লাপড়া, তাড়াশ, চৌহালী ও কাজিপুর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্র্রেটের নেতৃত্বে এ ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করা হয়। করোনার সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি ।

 

"