শৈলকুপায় অসহায়দের পাশে খাদ্যসামগ্রী নিয়ে সেনাবাহিনী

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ০০:০০

ঝিনাইদহ প্রতিনিধি

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের এই ক্রান্তিকাল মোকাবিলায় জিনাইদহের শৈলকুপায় কর্মহীন ঘরবন্দি মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। সামাজিক দূরত্ব বজায় রেখে গত মঙ্গলবার বিকালে উপজেলার বেনিপুর আদিবাসী পল্লী, ত্রিবেনী ঋষি সম্প্রদায় ও রামচন্দ্রপুর গ্রামের হতদরিদ্রদের বাড়িতে গিয়ে তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন ২-ইস্ট বেঙ্গল রেজিমেন্ট যশোর সেনানিবাসের অধিনায়ক লে. কর্নেল নাসির উদ্দিন পিএসসি।

খাদ্য তালিকায় ছিল চাল, ডাল, আটা, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। এ সময় তিনি করোনাভাইরাস মোকাবিলায় সকলকে ঘরে থাকার আহ্বান জানিয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন।

লে. কর্নেল নাসির উদ্দিন জানান, গোপনে খোঁজ খবর নিয়ে হতদরিদ্রদের তালিকা তৈরি করা হয়েছে। প্রথম ধাপে শৈলকুপার তিনটি গ্রামের হতদরিদ্র দেড় শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। শৈলকুপাসহ জেলার বাকি উপজেলাতেও তালিকা করে দরিদ্র পরিবারগুলোকে খাদ্যসামগ্রী দেওয়া হবে বলে জানান তিনি। এ সময় ক্যাপ্টেন নাজমুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খানসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

 

"