গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ১৪ এপ্রিল, ২০২০

গোবিন্দগঞ্জে স্থানীয়দের বাধার মুখে আইসোলেশন সেন্টার বন্ধ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি কলেজে স্থাপিত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আইসোলেশন সেন্টার স্থানীয়দের বাধার মুখে বন্ধ করেছে প্রশাসন।

জানা গেছে, সারা দেশের মতো গাইবান্ধার গোবিন্দগঞ্জেও করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ সরকারি কলেজে আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়। গত শনিবার উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত শালমারা ইউনিয়নের মীরাপাড়া গ্রামের এক রোগীকে উক্ত আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন। কিন্তু করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত রোববার কলেজের আশপাশের স্থানীয় লোকজন একজোট হয়ে এই আইসোলেশন সেন্টারে আক্রান্ত রোগী রাখতে বাধা প্রদান করেন। পাশাপাশি এই কলেজে আইসোলেশন সেন্টার না করার দাবিতে মানববন্ধন করেন তারা। এর প্রেক্ষিতে গোবিন্দগঞ্জ সরকারি কলেজে স্থাপিত আইসোলেশন সেন্টার বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন এবং করোনায় আক্রান্ত উক্ত রোগীকে চিকিৎসার জন্য গাইবান্ধায় আইসোলেশন সেন্টারে পাঠানো হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রামকৃষ্ণ বর্মন বলেন, স্থানীয় জনগণের বাধার কারণে গোবিন্দগঞ্জ সরকারি কলেজে স্থাপিত আইসোলেশন সেন্টার বন্ধ করা হয়েছে। তবে করোনায় আক্রান্ত রোগীদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয় শয্যার আসোলেশন সেন্টারে চিকিৎসা দেওয়া হবে অথবা গাইবান্ধায় আইসোলেশন সেন্টারে পাঠানো হবে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close