কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

  ১২ এপ্রিল, ২০২০

কাউখালীতে রাস্তা থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

পিরোজপুরের কাউখালীতে জরুরি কথা আছে বলে রাস্তা থেকে বাসায় ডেকে নিয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত আমিনুল হক রানা (৪০) উপজেলার দাশেরকাঠী গ্রামের হামেদ মৃধার ছেলে। গত শুক্রবার রাতে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে এ ঘটনায় কাউখালী থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরের দিকে ওই স্কুলছাত্রী নানাবাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। পথের মধ্যেই ধর্ষক রানা জরুরি কথা আছে বলে স্কুলছাত্রীর হাত ধরে টেনে নিয়ে বাড়ির ভেতরে ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই শিক্ষার্থী ডাক-চিৎকার দিলে ধর্ষক তাকে ফেলে রেখে পালিয়ে যায়। ওই শিক্ষার্থী বিকালে ইউএনওর কার্যালয়ে এসে ঘটনাটি জানালে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে থানায় পাঠান।

থানা পুলিশ উপজেলা নির্বাহী অফিসারকে সঙ্গে নিয়ে ধর্ষক রানাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ রানাকে আটক করতে না পারলেও তার বাড়ি থেকে দুটি খেলনা পিস্তল উদ্ধার করে।

এ বিষয়ে কাউখালী থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একটি মামলা করা হয়েছে। ভুক্তভোগী স্কুলশিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য গতকাল শনিবার সকালে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আটকের জন্য অভিযান চালান হচ্ছে।

ইউএনও খালেদা খাতুন রেখা বলেন, এই মহা দুর্যোগের সময় স্কুলছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close