সাতক্ষীরা প্রতিনিধি

  ০২ এপ্রিল, ২০২০

খাদ্যবান্ধব কর্মসূচির ২৬ বস্তা চালসহ আ.লীগ নেতা আটক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল বাজার থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ২৬ বস্তা চালসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চালের ডিলার মজিবর সানাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ১২টায় তাকে আটক করা হয়।

আটক করা ডিলার মজিবর সানা (৫০) বড়দল গ্রামের সাজউদ্দীনের ছেলে ও স্থানীয় ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক।

বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল আলীম মোল্লা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবার সানা বড়দল ইউনিয়নের চালের ডিলার হিসেবে দায়িত্ব পালন করেন। খাদ্য বান্ধব কর্মসূচির চাল ১০ টাকায় গরিবদের মাঝে বিক্রি না করে ব্যবসায়ী শাহজাহানের নিকট বিক্রি করে দেন। পরবর্তী সময়ে পুলিশ শাহজাহানের দোকানের পেছনে লুকিয়ে রাখা ২৬ বস্তা চাল উদ্ধার করে।

আশাশুনি থানার ওসি আবদুস সালাম জানান, খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা মূল্যের সরকারি চাল) চাল বিতরণ না করে বড়দল ইউনিয়নের চালের ডিলার মজিবর সানা ব্যবসায়ী শাহাজাহানের ঘরে গুদামজাত করে রেখেছিল। গোপন সূত্রে বিষয়টি জানতে পেরে হাতেনাতে ২৬ বস্তা চালসহ মজিবরকে আটক করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী শাহাজাহানের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

ওসি আরো বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে না থেকে যারা দুর্নীতি-অনিয়মে লিপ্ত হচ্ছেন এমন ঘটনা সামনে আসলেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close