শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

শ্রীনগরে ক্লিনিকে প্রসূতির মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

মুন্সীগঞ্জের শ্রীনগরে একটি ক্লিনিকে প্রসূতির মৃত্যুর ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গত বুধবার রাতে উপজেলার ঝুমুর হল সংলগ্ন বিক্রমপুর হাসপাতাল ও ডায়াগনোষ্টিক সেন্টারে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় প্রসূতি লাবনী আক্তারের স্বামী মুহিন বাদি হয়ে ক্লিনিকের মালিক স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক প্রদীপ কুমার মন্ডলকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন বিকালে লৌহজং উপজেলার কনকসার এলাকার বেঁদে সম্প্রদায়ের লাবনী আক্তারকে (২৬) দ্বিতীয় সন্তান প্রসবের জন্য ক্লিনিকটিতে ভর্তি করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাবনী আক্তারকে ওটি রুমে নিয়ে যাওয়া হয়। এর এক ঘন্টা পরে ডাক্তাররা কৌশলে এ্যাম্বুলেন্স ডেকে এনে লাবনীকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি শুরু করে। এ সময় স্বজনরা লক্ষ করেন লাবনী আক্তার মারা গেছেন। তারা বিষয়টি নিয়ে কথা তুললে হাসপাতালের মালিক ও ডাক্তার প্রদীপ কুমার মন্ডলসহ ৩-৪ জন পালিয়ে যায়। পরে পুলিশ এসে ওটি সহকারি সঞ্জয় রায়, নার্স রিতা আক্তার ও সুমনাকে আটক করে।

নিহত লাবনীর স্বজনরা জানান, সিজারের জন্য ক্লিনিকটির সাথে তাদের ১৩ হাজার টাকায় চুক্তি হয়। পরে লাবনীকে ওটি রুমে নেওয়ার আগেই বিভিন্ন অজুহাতে ক্লিনিক কর্তৃপক্ষ তাদের কাছ থেকে ১৭ হাজার টাকা হাতিয়ে নেয়। স্বজনরা আরো বলেন, ডাক্তারের ভুল চিকিৎসার কারণে লাবনীর সাথে অনাগত সন্তানটিও মারা গেল।

ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close