ইবি প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

ইসলামী বিশ্ববিদ্যালয়

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন ৮ শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নিজ অনুষদে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ৮ শিক্ষার্থী পেয়েছের প্রধানমন্ত্রী স্বর্ণপদক- ২০১৮। গতকাল বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেয়েছেন বলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) ওয়েবসাইট সূত্রে জানা গেছে। এর মধ্যে ইবির ৮ শিক্ষার্থী হলেন ধর্মতত্ত্ব অনুষদভুক্ত দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জাকারিয়া রহমান, কলা অনুষদভুক্ত আরবি ভাষা ও সাহিত্য বিভাগের জাহিদুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শাহাবুব আলম, আইন অনুষদভুক্ত আইন বিভাগের লাবনী আকতার। এছাড়া আছেন, সমাজবিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের আলমগীর হোসাইন, বিজ্ঞান অনুষদভুক্ত পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, প্রকৌশল এবং প্রযুক্তি অনুষদভুক্ত আইসিই বিভাগের ইমরান হোসাইন ভূঁইয়া ও জীববিজ্ঞান অনুষদভুক্ত ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের নাজনিন আকতার।

পদকগ্রহণ অনুষ্ঠানে ইসলামী বিশ^বিদ্যালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী উপস্থিত ছিলেন। পরে স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন উপাচার্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close