গাইবান্ধা প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

মুজিববর্ষই আমাদের নতুন পথ দেখাবে

ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত থাকায় সরকার জনগণের দোরগোড়ায় তার সুফল পৌঁছে দিতে সক্ষম হয়েছে। আ.লীগের অনেক নেতাকর্মী ত্যাগ করেছেন ফলে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি সরকারের এই সাফল্য ধরে রাখতে আ.লীগের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। গতকাল মঙ্গলবার গাইবান্ধার সাঘাটা উপজেলার ডাকবাংলা চত্তরে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৬ মার্চ পর্যন্ত মুজিব বর্ষ পালিত হবে। এই মুজিব বর্ষই আমাদেরকে নতুন পথ দেখাবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ, শিক্ষা, অবকাঠামো উন্নয়নসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হচ্ছে। ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করার জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আ.লীগের নির্বাচনী ইস্তেহারের সকল প্রতিশ্রুতি বাস্তবায়নে সরকার কাজ করছে। এর মাধ্যমেই জনগণের আশা আকাঙ্খা পূরণ হবে।

এ সময় সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপনসহ মুক্তিযোদ্ধা, জেলা ও উপজেলা আ.লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close