নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২০

১৪ টাকা ধরিয়ে দিয়ে শিশুকে ধর্ষণ

কুমিল্লার নাঙ্গলকোটে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নেছার উদ্দিন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত শুক্রবার বিকালে ওই শিশুটি ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় গত শনিবার রাতে শিশুটির বাবা বাদি হয়ে নাঙ্গলকোট থানায় একটি মামলা করেন। ওইদিন রাতেই এসআই ফরিদ অভিযান চালিয়ে নেছারকে গ্রেফতার করেন। গতকাল রোববার দুপুরে আসামিকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। নেছার নাঙ্গলকোট উপজেলার বটতলী ইউপির কাশীপুর উত্তরপাড় এলাকার মৃত জালালের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত শুক্রবার বিকালে শিশুটির বাবা-মায়ের অনুপস্থিতে নেছার তার হাতে ১৪ টাকা ধরিয়ে দেয়। এরপর তাকে কাশীপুর এলাকার একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে চলে যায়। পরের দিন শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় আবার শিশুটিকে ডাকে নেছার। পরে শিশুটি সব ঘটনা তার মায়ের কাছে খুলে বলে। পরে শিশুটির পিতা বাদি হয়ে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ নেছারকে গ্রেফতার করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের সত্যতা স্বীকার করে। আসামিকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close