কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০২০

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ আদালতে মামলা

মাদারীপুরের কালকিনিতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আদালতে মামলা করেছেন ভুক্তভোগীর পরিবার। গতকাল মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ। ভুক্তভোগী ছাত্রী স্থানীয় এক মুক্তিযোদ্ধার নাতনি।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ডাসার থানার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রাম গ্রামের এক মুক্তিযোদ্ধার নাতনি গত শুক্রবার রাতে পাসের ঘরে টিভি দেখতে যায়। পরে টিভি দেখে ঘরে ফেরার পথে ওৎ পেতে থাকা একই গ্রামের হারুন শরিফের বখাটে ছেলে কালাম ওরফে কালু (২২) ওই ছাত্রীর মুখ চেপে ধরে পাসের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি জানতে পায় ওই ছাত্রীর বাবা-মা। এ ঘটনায় জেলা নারী ও শিশু নির্যাতন আদালতে ধর্ষিতার পিতা বাদী হয়ে ধর্ষক কালাম ওরফে কালুকে আসামি মামলা করেন। ধর্ষিতার মা কান্না জরিত কন্ঠে অভিযোগ করে বলেন, আমি ও আমার স্বামী সিলেট চাকুরী করি। এ সুযোগে কালাম ওরফে কালু আমার মেয়েকে রাতে একা পেয়ে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযুক্ত কালাম ওরফে কালুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি আবদুল ওহাব বলেন, ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close