বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২০

তিস্তা ক্যানেলে মিলল কলেজছাত্রীর বস্তাবন্দি লাশ

রংপুর অনার্স পড়–য়া ছাত্রী রুমাইয়া আক্তার রুমির (২১) লাশ সদরের মমিনপুর পালপাড়া তিস্তা ক্যানেল হতে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ।

নিহত রুমি বদরগঞ্জ পৌরশহরের মুন্সিপাড়া মহল্লার বকুল মিয়ার মেয়ে এবং দিনাজপুরের ফুলবাড়ি সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী। পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, কলেজ বন্ধ থাকায় ইউনিসেপ টেকনিক্যাল স্কুলে ফ্রিজ ও ইলেকট্রনিক্সের উপর ৩ মাস মেয়াদি কোর্স করার জন্য রংপুরে যাতায়াত করতেন রুমি।

গত শনিবার দাওয়াত খাওয়ার কথা বলে বাড়ি হতে বের হয়ে যাওয়ার পর আর ফিরে আসেননি। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করা হয়, কিন্তুতার ব্যবহৃত ফোনটি বাড়িতে রেখে যাওয়ায় কোনো যোগাযোগ করা যায়নি।

এ দিকে রোববার সকালে রুমির লাশ উদ্ধারের খবর পেয়ে জ্ঞান হারান রুমি বাবা। এ সময় রুমির বাড়িতে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। পরে রুমির মা-বোন ও ভাই রংপুর মেডিকেল কলেজ মর্গে রুমির লাশ আনার জন্য যান।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার রুমির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর সদর এলাকায় যেহেতু রুমির লাশ উদ্ধার করা হয়েছে, সেহেতু রংপুর কোতোয়ালি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close