প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৯ জানুয়ারি, ২০২০

কালিয়াকৈর ও গৌরীপুর

ডাকাতি ও চুরির মালামাল উদ্ধার, গ্রেফতার ৮

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খারাজোড়া এলাকায় ডিবি পরিচয়ে প্রায় ৩ কোটি টাকা মূল্যের ওষুধ তৈরির কাচামাল ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় প্রায় দেড় কোটি টাকা মূল্যের মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছে পুলিশ।

এদিকে কুমিল্লার দেবিদ্বার থেকে চুরি যাওয়া ট্রাক ও ৩৮২টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করেছে ময়মনসিংহের গৌরীপুর পুলিশ। এ ঘটনায় ছয়জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। এর মধ্যে দুইজনকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিকৈয়রে গ্রেফতারকৃতরা হলো বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার রোকন্দি পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সালাম (৫৩), শুভ (২২), হাসান আলম (৩৫), শিপন (৩০), ওহিদ (৫০) ও বিল্লাল হাওলাদার (৪০)। গতকাল সকালে কালিয়াকৈর থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন সহকারি পুলিশ সুপার (অপারেশন) জহিরুল ইসলাম, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, ওসি (তদন্ত) সানোয়ার জাহান, ওসি (অপারেশন) মনিরুজ্জামান, স্কয়ার ফার্মাসিউটিক্যাল লি.-এর কর্মকর্তা ফরিদ আহমেদ প্রমুখ।

গৌরীপুর (ময়মনসিংহ) : কুমিল্লার দেবিদ্বার থেকে চুরির ঘটনায় গৌরীপুর থানা মামলায় গ্রেফতারকৃত দুই হলেন আসামি সালাউদ্দিন পরাগ ও আমীর আল সারা। অপর চার আসামিরা হলেন রবিকুল, তোফাজ্জল হোসেন, জাহাঙ্গীর ও আলামিন পলাতক রয়েছে। মঙ্গলবার বিকালে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে চুরির ঘটনায় মালিক মহসিন বাদি হয়ে সোমবারছয়জনকে আসামি করে মামলা করেন।

জানা গেছে, গত রোববার ঢাকার কেরানীগঞ্জের পানগাও বসুন্ধরা এলপি গ্যাস কোম্পানী থেকে ৪০০ পিস গ্যাস সিলিন্ডার নিয়ে কুমিল্লার মুরাদনগর থানার আরাফাত এন্টারপ্রাইজে যাচ্ছিল ট্রাক। পথিমধ্যে ট্রাক চালক বিল্লাল হোসেন ওই রাতে কুমিল্লার দেবিদ্বার এলাকায় নিজ বাড়ির সামনের সড়কে গাড়ি থামিয়ে বাড়িতে যায়। ঘন্টা দেড়েক পর চালক ফিরে এসে দেখে ট্রাক ও গ্যাস সিলিন্ডার নেই। পরদিন সোমবার সিলিন্ডারের মালিক পক্ষ খবর পান গৌরীপুরের কলতাপাড়া এলাকায় সোয়াদ ফিলিং স্টেশন এলাকায় একটি ট্রাক পড়ে আছে।

পরে গৌরীপুর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনার কেন্দুয়ার শিমুলতলা বাজারে অভিযান চালিয়ে সালাউদ্দিন পরাগ নামের একজনকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ২৬৭টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close