যশোর ও চৌগাছা প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২০

যশোরে নিখোঁজ ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের চৌগাছা উপজেলায় নিখোঁজ ইজিবাইক চালক আব্দুস শুকুর রানার (১৮) ঝুলন্ত লাশ পুলিশ গতকাল রোববার উদ্ধার করেছে। তিনদিন আগে তিনি ইজিবাইকসহ নিখোঁজ হন। উপজেলার সাঞ্চাডাঙ্গা গ্রামের মাঠে একটি ইপিলইপিল গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত রানা আড়সিংড়ি পুকুরিয়া গ্রামের জুলফিকার আলীর ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র ডিএসবি তৌহিদুল ইসলাম জানান, শুকুর আলী রানা শুক্রবার বিকেলে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে চৌগাছা শহরে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন। রোববার সকালে সাঞ্চাডাঙ্গা গ্রামের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মা পান্না বেগম জানান, শুক্রবার বিকেলে চৌগাছা শহর থেকে যাত্রী সেজে রানাকে কে বা কারা ভাড়ায় নিয়ে যায়। সেদিন বিকেল থেকে তার ফোন বন্ধ ছিল। এরপর রাতে যশোর শহরের নাইটগার্ড পরিচয় দেওয়া এক ব্যক্তি রানার ফুফাতো ভাইয়ের মোবাইলে ফোনে বলে ‘তোমাদের রানা শহরে ভবঘুরের মত ঘুরে বেড়াচ্ছে। আমরা ধরে রেখেছি।’ এরপর রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে শুনতে পেয়ে মাঠে এসে দেখি রানার লাশ ঝুলছে। ছয়মাস আগে একবার রানার ইজিবাইক ছিনতাই হয়। কিছু দিন আগে তাকে আবার একটি ইজিবাইক কিনে দেয় পরিবার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close