প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৭ জানুয়ারি, ২০২০

একনেকে টিএসসি প্রকল্প অনুমোদন

নীলফামারী-পঞ্চগড়ে আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় সারাদেশে উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন (দ্বিতীয় পর্যায়ে) শীর্ষক প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। মোট ২০ হাজার ৫২৫ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে এই প্রকল্পটি বাস্তবায়িত হবে। এর মাধ্যমে প্রতিটি প্রতিষ্ঠানে এক হাজার ৮০ জন শিক্ষার্থী হিসেবে তিন লাখ ৫৫ হাজার ৩২০ শিক্ষার্থী কারিগরি শিক্ষায় অংশ গ্রহণের সুযোগ পাবে। এদিকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নীলফামারী ও পঞ্চগড়ে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নীলফামারী : নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের উদ্যোগে গতকাল রোববার সকাল ১১টার দিকে আনন্দ শোভাযাত্রা বের হয়। এতে ওই প্রতিষ্ঠানসহ জেলার বেসরকারি কারিগরি সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। আনন্দ শোভাযাত্রা শেষে কারিগরি সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে জেলা প্রশাসকের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপনের একটি পত্র হস্তান্তর করেন অধ্যক্ষ সিদ্দিক সফিকুল ইসলাম।

পঞ্চগড় : প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে পঞ্চগড়ে আনন্দ শোভাযাত্রা করেছে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক শিক্ষার্থীরা। গতকাল রোববার দুপুরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ থেকে একটি শোভাযাত্রা কালেক্টরেট চত্বরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মতিন ডালিসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। একই সঙ্গে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে পঞ্চগড় টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মো. শামসুজ্জামানের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close