কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২০

সংবাদ প্রকাশের পর

অবশেষে কমলগঞ্জে নতুন স্বাস্থ্য কর্মকর্তা

মৌলভীবাজারের কমলগঞ্জে অবশেষে যোগ দিয়েছেন নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। গতকাল রোববার নতুন স্বাস্থ্য কর্মকর্তা যোগদান করেছেন।

এর আগে স্বাস্থ্য কর্মকর্তার উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৯৭ জন কর্মকর্তা-কর্মচারী ১ মাস ধরে বেতন বন্ধ ছিল। গত শুক্রবার এ নিয়ে প্রতিদিনের সংবাদে ‘স্বাস্থ্য কর্মকর্তা না থাকায় বেতন বন্ধ কর্মচারীদের’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মোহাম্মদ ইয়াহিয়া পদোন্নতিজনতি বদলী হবার পর নতুন কর্মকর্তা যোগদান না করায় আটকে ছিলো সকল কার্যক্রম। এসময় আরএমও ডা. সাজেদুল কবির ভারপ্রাপ্ত হিসেবে দাফতরিক কাজ চালালেও বেতন উত্তোলন ক্ষেত্রে কাজ হয়নি। এতে গত ডিসেম্বরের বেতন আটকে যায়।

সদ্য যোগ দেওয়া স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ‘অফিসের স্টাফসহ তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মকর্তা কর্মচারীদের ডিসেম্বর মাসের বেতন আটকে ছিল। আগের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বদলী হওয়ায় বেতন বিলে স্বাক্ষর হয়নি। তড়িৎ গতিতে এ সমস্যার সমাধান হবে। আমি নতুন হিসেবে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল সমস্যা, ত্রুটি দ্রুত সমাধান করার আশ^াস দিচ্ছি। অবকাঠামোগত কিছু সমস্যা আছে তাও দ্রুত উন্নয়ন হবে।’ এজন্য তিনি সবার সহযোগিতা চান।

নতুন স্বাস্থ্য কর্মকর্তা যোগদানের দানে স্বস্তি প্রকাশ করে কয়েকজন স্বাস্থ্যকর্মী বলেন, ‘এখন আমরা স্যারের কাছ থেকে বেতন পাবার আশ^াস পেয়েছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close