মৌলভীবাজার প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২০

রাস্তা থেকে তুলে নিয়ে হত্যা

‘রক্তাক্ত মরদেহ পাঠিয়ে দেয় হাসপাতালে’

মৌলভীবাজারে হত্যা মামলার আসামিকে আলোচিত পীর আজাদ ও তার ভাইয়েরা রাস্তা থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকায় এই হত্যাকা- ঘটে।

নিহত রাজন আহমেদ রাজা (৩২) মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকার পীরের ছোট ভাই রুবেল হত্যা মামলার ৮ নাম্বার আসামী। সে সদর উপজেলার কনকপুর ইউনিয়নের বুদ্ধিমন্তপুর গ্রামের আশিক মিয়ার ছেলে। ঘটনার পর পীর আজাদ বাড়ি তালা দিয়ে পালিয়ে গেছে। বর্তমানে পুলিশ বাড়িটি ঘেরাও করে রেখেছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন বেলা আড়াইটার দিকে জানান, পীর আজাদ ও তার ভাইয়েরাই রাজনকে হত্যা করেছে। গত বছরের ১১ই মে পীরের ভাই রুবেলকে হত্যা করা হয়। এই ঘটনার প্রতিশোধ নিতেই রাজনকে হত্যা করে পীর। জড়িতদের গ্রেফতারে অভিযান চালান হচ্ছে।

এদিকে মৌলভীবাজার থানায় মারামারি, মাদক ও ইয়াবা ব্যবসা, ডাকাতি, নারী নির্যাতনের অভিযোগ আজাদ হোসেন পীর এর বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। এছাড়াও অনেক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পীর আজাদ পাশ্ববর্তী বালিকান্দি খেয়াঘাট থেকে রাজনকে তুলে নিয়ে যায়। পরে শহরের হিলালপুরের পীর আজাদের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় পীর আজাদ ও তার ভাইয়েরা ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে। হত্যার পর একটি সিএনজি অটো রিক্সায় করে রাজনের মরদেহ তুলে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেয়। রাজনের পায়ে ও বুকের পিছন দিকে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close