ফরিদপুর প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২০

বোয়ালমারীতে আ.লীগ অফিসে হামলা, আহত ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। এসময় অফিস থাকা বঙ্গবন্ধু ও সরকার প্রধান শেখ হাসিনার ছবিসহ চেয়ার ভাংচুর করা হয়। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। তাদের মধ্যে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার দাদপুর ইউপির চিতারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ৮ নং ওয়ার্ড আ.লীগের সম্পাদক আজম মোল্লা, কর্মী জাহাঙ্গীর হোসেন ও আব্দুল্লাহ শেখ। এদিকে গতকাল মঙ্গলবার হামলার প্রতিবাদে স্থানীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

হামলার বিষয়ে দাদপুর আ.লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বলেন, এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নব্য আওয়ামী লীগে নেতা শামিম মোল্লার নেতৃত্বে এই হামলা করা হয়। তিনি বলেন, হামলাকারিরা অফিসে থাকা বঙ্গবন্ধু ও দলীয় সভানেত্রীর ছবি ভাংচুর করে। আমাদের তিন নেতাকে পিটিয়ে আহত করেছে।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান মো. শামিম মোল্লা বলেন, স্থানীয় বিএনপি নেতা শাহজাহানের সঙ্গে আজম মোল্লার বিরোধের জের ধরে এই হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে আমার সম্পর্ক নেই। বোয়ালমারী থানার ওসি আমিনুর ইসলাম বলেন, হামাল ঘটনা থানার লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close